,

আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ ভাবনায় নেই বিরাট কোহলি!

সময় ডেস্ক : আগামী বছর ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের পরবর্তী আসর। দলগুলো স্কোয়াড নিয়ে আগে থেকেই ভাবতে শুরু করেছে। ভারতীয় টিম ম্যানেজমেন্টের সেই ভাবনা থেকে বিরাট কোহলিকে দূরে রেখেছে?
সম্প্রতি বিশ্বকাপ সামনে রেখে এক বৈঠকে বসেছিলেন অধিনায়ক রোহিত শর্মা, প্রধান কোচ রাহুল দ্রাবিড় ও প্রধান নির্বাচক অজিত আগারকার। বৈঠকে ছিলেন বিসিসিআই সেক্রেটারি জয় শাহ, সহ-সভাপতি রাজিব শুক্লা ও কোষাধ্যক্ষ আশিস শেলার। বিশ্বকাপ সামনে রেখে একটি রুপরেখা তৈরি করছেন তাঁরা।
এই বৈঠকের পর ভারতের সংবাদ মাধ্যম জানিয়েছে, কোহলিকে ভাবনার বাইরে রেখে বিশ্বকাপ পরিকল্পনা সাজাচ্ছে ভারত। বিশ্বকাপের আগে ভারত ৬টি টি-টোয়েন্টি খেলার সুযোগ পাবে। দক্ষিণ আফ্রিকা সফরে ৩টি ও ঘরের মাঠ আফগানিস্তানের বিপক্ষে ৩টি। কোহলি, রোহিত ও জসপ্রতি বুমরাহ দক্ষিণ আফ্রিকা সফরে সাদা বলের ক্রিকেট থেকে বিশ্রাম চেয়েছেন।
যার মানে বিশ্বকাপের সমন্বয় ঠিক করতে খুব বেশি ম্যাচ হাতে পাচ্ছে না ভারত। দ্রুত হয়তো কিছু সিদ্ধান্ত নেবে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। অভিজ্ঞ কোহলির জায়গায় তাঁরা তরুণ বাঁহাতি ব্যাটার ঈশান কিষাণকে নিয়ে ভাবছে। দেখা যাক, শেষ পর্যন্ত কোহলিকে ছাড়াই ভারত বিশ্বকাপ খেলতে যায় কি না।


     এই বিভাগের আরো খবর